২৩ মার্চ এনডিপি’র বিশেষ কাউন্সিল

ঢাকা: ২৩ মার্চ ২০১৯ শনিবার মহাজোটের শরীক, যুক্তফ্রন্টের অন্যতম রাজনৈতিক দল ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র বিশেষ কাউন্সিল অনুষ্ঠিত হবে।

বিশেষ কাউন্সিল সফল করার জন্য ৬ মার্চ ২০১৯ইং তারিখ সকাল ১১ টায় এনডিপি’র কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

যৌথসভায় সভাপতিত্ব করেন এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা। এনডিপি’র মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা’র পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এনডিপি’র প্রেসিডিয়াম সদস্য মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জামিল আহমেদ, মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্স, যুগ্ম মহাসচিব রাজু আহম্মেদ, সহকারি মহাসচিব হায়াত মাহমুদ, মহিলা শাখার সভানেত্রী নাজমুন নাহার, মমতাজ বেগম প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় এনডিপি’র কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য বিশেষ কাউন্সিল অনুষ্ঠিত হবে। এছাড়াও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হবে।

এনডিপি’র সারাদেশে জেলা ও মহানগর এবং থানা-উপজেলা কমিটির প্রথম ৫ জন (সভাপতি, সিনিয়র সহ সভাপতি, সাধারণ সম্পাদক, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক) আগামী ১৫ মার্চ থেকে ২০ মার্চ ২০১৯ ইং তারিখের মধ্যে এনডিপি’র কেন্দ্রীয় কার্যালয় থেকে ডেলিগেট কার্ড সংগ্রহ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

আগামীকাল ঐতিহাসিক ৭ মার্চ যথাযথ মর্যাদার সাথে পালনের জন্য এনডিপি’র আহ্বান

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা আজ এক বিবৃতিতে আগামীকাল ঐতিহাসিক ৭ মার্চ যথাযথ মর্যাদার সাথে পালনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। দলের পক্ষ থেকে মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং সেই সাথে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতিও গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি’র সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয় এবং আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফকে অভিনন্দন জানানো হয়।