মোঃ গনি মিয়া বাবুল কে ” জনতার শেখ হাসিনা ” অ্যালবাম উপহার


মোঃ জামাল উদ্দিন কালাচাঁন,দৈনিক আজকের বিনোদন : মাননীয় প্রধানমন্ত্রী মানবতার জননী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ওপর রচিত ” জনতার শেখ হাসিনা ” শতাব্দীর সেরা অ্যালবামটি বঙ্গবন্ধু গবেষণা পরিষদ এর সভাপতি , বিশিষ্ট কলামিস্ট , কথা সাহিত্যিক , সাংবাদিক ও সমাজ সেবক লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর হাতে তুলে দিচ্ছেন – অ্যালবামের গীতিকার, বিশিষ্ট কবি ও সাংবাদিক ডাঃ কাজী ফারুক বাবুল , অ্যালবামের সুরকার ও কণ্ঠশিল্পী পপ সম্রাট জানে আলম , যুক্তফ্রন্ট চেয়ারমান বিশিষ্ট সাংবাদিক , কলামিস্ট ও সমাজ সেবক লায়ন সালাম মাহমুদ এবং ক্রাইম জার্নালিষ্ট ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি বিশিষ্ট সাংবাদিক মোঃ সারওয়ার হোসাইন ।
রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাজার উন্নয়নের গান নিয়ে ‘জনতার শেখ হাসিনা’সিডি অ্যালবামটি ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে প্রকাশিত হয়। ৩টি ডিভিডিতে ২৪টি গানের এ এ্যালবামটি দেশে এবং দেশের বাইরে কোটি কোটি সঙ্গীত পিপাসু জনতার হৃদয় জয় করে নেয় এবং সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়।
উল্লেখ্য রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাজার উন্নয়নের গান নিয়ে নির্মিত ‘জনতার শেখ হাসিনা’ সিডি অ্যালবামটি ট্রাব অ্যাওয়ার্ড- ২০১৮ এ শ্রেষ্ঠ এ্যালবাম মনোনীত হয়েছে।

দেশের জাতীয় দৈনিক পত্রিকা, সাপ্তাহিক, পাক্ষিক, টেলিভিশন, অনলাইন নিউজ পোর্টাল, অনলাইন টিভি, আইপিটিভি’র সাংবাদিকদের সমন্বয়ে প্রতিষ্ঠিত ২৪ বছরের ঐতিহ্যবাহী সংগঠন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ ট্রাব এর ২৪তম ট্রাব অ্যাওয়ার্ড- ২০১৮ এর সঙ্গীত জুরী বোর্ড ‘জনতার শেখ হাসিনা’ এ্যালবামটিকে শতাব্দীর শ্রেষ্ঠ এ্যালবাম মনোনীত করেছে।

আগামী ২৭ এপ্রিল ২০১৯ শনিবার বিকাল ৪.৩০টায় ঢাকার কাকরাইলস্থ আইডিইবি মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে ট্রাব আয়োজিত চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, মঞ্চনাটক, যাত্রা, নৃত্য ও সাংবাদিকতা বিভাগে শ্রেষ্ঠত্বের বিচারে ট্রাব অ্যাওয়ার্ড- ২০১৮ প্রদান অনুষ্ঠানে ‘জনতার শেখ হাসিনা’ সিডি এ্যালবামের পরিচালক, নির্দেশক ও পরিচালক ইসমাইল চৌধুরী সম্রাট, গীতিকার, সুরকার, সঙ্গীতকার ও কন্ঠশিল্পী জানে আলম ও গীতিকার কাজী ফারুক বাবুলের হাতে ‘শতাব্দীর শ্রেষ্ঠ’ এ্যালবামের অ্যাওয়ার্ড তুলে দেয়া হবে।
‘জনতার শেখ হাসিনা’ এ্যালবামের গানগুলোর শিরোনাম- বঙ্গবন্ধুর যোগ্য কন্যা, শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর বাংলাদেশ, সেরা শান্তির দেশ, নেত্রী যেদিন থাকবে না, শেরে বাংলা থেকে সোহরাওয়ার্দী, শেখ হাসিনার সরকার, বঙ্গবন্ধু কেমনে ভুলিব তোমারে, টেকনাফ থেকে তেঁতুলিয়া, মানবতার জননী, শেখ হাসিনা বাঁইচা আছে, ঘরে ঘরে বাঁজবে বাঁশি, সোনার বাংলা শান্তির ঠিকানা, চন্দ্র সূর্য থাকবে যতদিন, স্বাধীনতা রক্ষা করা, আমার মত এতিম ত্রিভুবনে নাই, উন্নয়নের জোয়ার বইছে, শেখ হাসিনা ডাক দিয়েছেন, শেখ হাসিনা যোগ্য নেত্রী, বঙ্গবন্ধু না আসিলে, কুটনৈতিক সফলতা, তোরা আয়রে ছুটে আয়, জয় বাংলা জয় বাংলা, বিশ^সেরা রাষ্ট্রনায়ক। জনতার শেখ হাসিনা এ্যালবামটি বিশে^র শ্রেষ্ঠ নেতা, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা হয়েছে। প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সৌজন্যে যুব জাগরণ লাইব্রেরী।