মতস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের স্মরণে পিরোজপুরে দোয়া মাহফিল


সালাম মাহমুদ: পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য, মতস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের মা মিসেস মাজেদা বেগমের মৃত্যুতে পিরোজপুর কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
শুক্রবার জুমার নামাজ বাদ এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া একই দিন জুমার নামাজ বাদ জেলার নাজিরপুর, পিরোজপুর সদর ও স্বরূপকাঠি উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।

পিরোজপুর জেলা মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- মতস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, জেলা বাস মালিক সমিতির সভাপতি মো. জসিম উদ্দিন খান, সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মাস্টার মতিউর রহমান সর্দার, জেলা যুবলীগ সভাপতি মো. আক্তারুজ্জামান ফুলু, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান গাজী, পৌর কমিশনার মো. জাহিদুল ইসলাম পিরুসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

উল্লেখ্য গত সোমবার (২১ সেপ্টেম্বর) রাত পৌনে ১২টায় খুলনা চিকিতসাধীন অবস্থায় মারা যান মতস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মা মাজেদা বেগম।