বড়াইগ্রাম বাস-ট্রাক সংঘর্ষে ১ জন নিহত ১৫ জন আহত


মোঃ জামাল উদ্দিন কালাচাঁন,ক্রাইমনিউজ টিভি:নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে ১ জন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছে। আজ সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাটোয়ারী পেট্রোল পাম্প এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোরের বড়াইগ্রাম উপজেলা পাটোয়ারী পেট্রোল পাম্প এলাকায় একটি ট্রাক ও একটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাক ড্রাইভার রাজবাড়ী এলাকার তারেক মারা যান। এ সময় আহত হয় অন্তত বাসের ১৫ যাত্রী। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে ও পুলিশ মোতায়েন করা হয়েছে।
নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় বাস ও ট্রাকের মুখোঁমুখি সংঘর্ষে ট্রাকের চালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্তত ১৫ জন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা থেকে রাজশাহী গামী রাজকীয় পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস বনপাড়া পাটোয়ারী পেট্রোল পাম্পএলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের মুখোঁমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাকের চালক রাজবাড়ীর তারেক ঘটনাস্থলেই মারা যায়। এ সময় বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে হাইওয়ে পুলিশ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন এবং মরদেহটি উদ্ধার করে বনপাড়া হাইওয়ে থানায় নিয়ে যায়।
দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, নাটোর-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা নির্বাহি কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌরসভার মেয়র কে.এম জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি।