বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে স্পেশাল ট্রাইবুনালে বিচারের দাবী: বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)-সিপিবি(এম) 

আজ ৮ই অক্টোবর এক বিবৃতিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)’র সাধারন সম্পাদক কমরেড ডাঃ এম এ সামাদ তীব্র নিন্দা ও আরবার ফাহাদের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে স্পেশাল ট্রাইবুনালে বিচারের দাবী জানিয়েছেন বুয়েট ছাত্রলীগের একদল সন্ত্রাসী বুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে হত্যা করে।

তিনি বিবৃতিতে বলেন, ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বের ঘুষকান্ড সংগঠনটির চরিএ উন্মোচন করেছে কয়েকদিন আগে,বর্তমানের আবরার ফাহাদ হত্যাকাণ্ড প্রমান করে ছাত্রলীগ সারাদেশে বেপরোয়া ভাবে খুন ধর্ষন লুটপাট দখল চাঁদাবাজি মাদক ব্যবসা টেন্ডারবাজীতে জ্বড়িত সরকারি দলের সহযোগী সংগঠন হওয়ায় তারা প্রশাসন ও সরকারের এম পি মন্ত্রীদের ছত্রোছায়ায় থেকেই নিরাপদে এহেন কর্ম করে যাচ্ছে।আরবার হত্যাকান্ড স্বাধীন মত প্রকাশের বিরুদ্ধে ফ্যাসিবাদী আক্রমণ। সাম্প্রতিক ভারত-বাংলাদেশ চুক্তি নিয়ে ফেসবুকে মন্তব্য করায় তাকে হত্যা করা হয়।

তিনি আর ও বলেন , ছাত্রলীগের ঘাতক রূপাটিও দেশবাসী এখন প্রত্যক্ষ করলো ইতিপুর্বে এই ছাত্র লীগই বর্বোরোচিতভাবে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে বিশ্বজিতকে হত্যা করেছিলো তিনি বলেন চর দখলের মত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসে ছাত্রলীগের দখলদারিত্ব শিক্ষার পরিবেশ কে বিনষ্ট করেছে তিনি অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের দৌরাত্ম বন্ধে ব্যবস্থা গ্রহণ করে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে হবে।

তিনি বিবৃতিতে আরো বলেন, ফাহাদ হত্যাকাণ্ডের সময় ছাত্রলীগের উপস্থিত নেতাকর্মীদের নাম সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে। অবিলম্বে তাদের গ্রেফতার করতে হবে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

তিনি আবরার ফাহাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।