বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে স্বপ্ন দেখিয়েছেন,৩৭ বছরে অবহেলিত অন্ধকারাচ্ছন্ন চলনবিল এখন আলোকিত জনপদ-পলক

dav_soft

রাজু আহমেদ, সিংড়াঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, ৩৭ বছর সিংড়া অনেক পিছিয়ে ছিলো, মানুষের জানমালের নিরাপত্তা ছিলো না, গ্রামের পর গ্রাম ছিলো অন্ধকার।
রাস্তা ঘাট, ব্রীজ, কালভার্ট ছিল অপ্রতুল।
বিগত ১০ বছরে সিংড়া তথা চলনবিল উন্নয়নের শিখরে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বাঙ্গালী জাতির স্থপতি, তিনি আমাদের স্বড্ন দেখিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর দুরদর্শিতা মাধ্যমে স্যাটেলাইটের যে বীজ বপন করেছিলেন বঙ্গবন্ধু কন্যা ১১ মে সে নাম বিশ্বের বুক থেকে মহাকাশে ছড়িয়ে দিয়েছেন। প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তবতা। ঘাতকরা বঙ্গবন্ধুর নাম মুছে দিতে চেয়েছিলো কিন্তু তাদের সে স্বপ্ন দুঃস্বপ্নে পরিনত হয়েছে। এখনো অপপ্রচার চালিয়ে দেশকে বারবার পিছানোর ষড়যন্ত্র চলছে। অথচ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হতে চলছে, স্বপ্নের পদ্মা সেতুর নির্মান কাজ চলছে, সে মুহুর্তে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি চক্র। সে বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে।
তিনি বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদের হলরুমে শোকের মাস আগষ্ট যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা ও দোআ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে সভায় ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সভাপতি, সেক্রেটারিসহ উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সভা পরিচালনা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন।