পপ সম্রাট জানে আলমের কন্ঠে শেখ হাসিনার হাজার উন্নয়নের গান

পপ সম্রাট জানে আলমের কন্ঠে শেখ হাসিনার হাজার উন্নয়নের গান

সালাম মাহমুদ,ক্রাইমনিউজটিভি.কম ::  গীতিকার, সুরকার, সঙ্গীতকার ও কন্ঠশিল্পী পপ সম্রাট জানে আলমের কন্ঠে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাজার উন্নয়নের গান নিয়ে ‘জনতার শেখ হাসিনা’সিডি অ্যালবামটি ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে প্রকাশিত হয়।

৩টি ডিভিডিতে ২৪টি গানের এ এ্যালবামটি দেশে এবং দেশের বাইরে কোটি কোটি সঙ্গীত পিপাসু জনতার হৃদয় জয় করে নেয় এবং সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়।যুবলীগের ইউটিউব চ্যানেল “যুবটিভি”” তে লক্ষ লক্ষ ভিউ হচ্ছে প্রতিটি গানে।

সিডি এ্যালবামের গীতিকার, সুরকার, সঙ্গীতকার ও কন্ঠশিল্পী পপ সম্রাট জানে আলম এ অ্যালবামের জন্য অসংখ্য পুরস্কার ও অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন।

‘জনতার শেখ হাসিনা’ এ্যালবামের গানগুলোর শিরোনাম- বঙ্গবন্ধুর যোগ্য কন্যা, শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর বাংলাদেশ, সেরা শান্তির দেশ, নেত্রী যেদিন থাকবে না, শেরে বাংলা থেকে সোহরাওয়ার্দী,

শেখ হাসিনার সরকার, বঙ্গবন্ধু কেমনে ভুলিব তোমারে, টেকনাফ থেকে তেঁতুলিয়া, মানবতার জননী, শেখ হাসিনা বাঁইচা আছে, ঘরে ঘরে বাঁজবে বাঁশি, সোনার বাংলা শান্তির ঠিকানা, চন্দ্র সূর্য থাকবে যতদিন, স্বাধীনতা রক্ষা করা,

আমার মত এতিম ত্রিভুবনে নাই, উন্নয়নের জোয়ার বইছে, শেখ হাসিনা ডাক দিয়েছেন, শেখ হাসিনা যোগ্য নেত্রী, বঙ্গবন্ধু না আসিলে, কুটনৈতিক সফলতা, তোরা আয়রে ছুটে আয়, জয় বাংলা জয় বাংলা, বিশ^সেরা রাষ্ট্রনায়ক।

জনতার শেখ হাসিনা এ্যালবামটি বিশে^র শ্রেষ্ঠ নেতা, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা হয়েছে।