তৃণমূল সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির ১৯টি পদে নাম ঘোষণা

তৃণমূল সাম্যবাদী দল (টিএসডি) কেন্দ্রীয় কমিটির ২১টি পদে নাম ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার তৃণমূল সাম্যবাদী দলের সভাপতি বড়ুয়া মনোজিত ধীমনের সভাপতিত্বে দলের নীতি-নির্ধারণী এক জরুরি বৈঠকে দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রুমিসহ দলের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে এ নামের তালিকা ঘোষণা করা হয়। বৈঠকে তৃণমূল সাম্যবাদী দল-এর কেন্দ্রীয় ও জেলা-উপজেলা কমিটি গঠন, তৃণমূলের কর্মীসভা এবং জেলা-উপজেলা পর্যায়ে দলীয় সভাপতির সফর কর্মসূচি নিয়েও আলোচনা হয়।
ঘোষিত কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান মিজান, যুগ্ম-সাধারণ সম্পাদক উত্তম রয়, সাংগঠনিক সম্পাদক আলী আজাদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বশিরুল আলম নান্নু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বশিরুল আলম নান্নু , তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম মোক্তাদির আলভী, অর্থ সম্পাদক সেন্ডি কুমার, শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক লুইপা তালুকদার, দপ্তর সম্পাদক আরমান হোসেন, আইন বিষয়ক সম্পাদক আছিয়া পারভীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসলাম ইকবাল, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নিউটন চাকমা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক : সৈয়দ সাঈদ হোসেন বাবুল, নির্বাহী সদস্য বড়ুয়া সুরজিত শিমন, হারুনুজ্জামান, রিনা চৌধুরী, মনির হোসেন, টনি রাজ, সাইফুল ইসলাম, সৈয়দ আলিমুজ্জামান, শম্ভু মিত্র বড়ুয়া, হারুন অর রশীদ।
বৈঠক শেষে দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রুমি জানান, দলীয়কর্মকান্ড, পেশা ও সামাজিক মর্যাদা এবং রাজনৈতিক দক্ষতা বিবেচনায় উল্লেখিত নেতৃবৃন্দকে কেন্দ্রীয় কমিটির যোগ্যতম পদ-পদবীতে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত দিয়েছেন তৃণমূল সাম্যবাদী দলের সভাপতি বড়ুয়া মনোজিত ধীমন। এছাড়া অর্থ সম্পাদক সেন্ডি কুমারকে দলের সভাপতির বিশেষ সহকারী মনোনীত করা হয়েছে।