চুয়াডাঙ্গা জেলায় প্রকাশ্যে চলছে জুয়ার আসর,পুলিশ সুপার মহোদয়ের দৃষ্টি আকর্ষন


দামুড়হুদা প্রতিনিধি চুয়াডাংগা থেকে ঘুরে এসে : চুয়াডাঙ্গা জেলা শহরের বাদুড়তলাই চন্দন জোয়ার্দ্দার-এর মার্কেটের পিছনে কাঠপট্টির দেয়াল ঘেষে প্রতিনিয়ত চলছে রমরমা জুয়ার আসর। এই জুয়ার আসর পুলিশের চোখ ফাকি দিয়ে প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছে। প্রত্যক্ষদর্শিরা জানান যে, এখানে প্রতিদিন সকাল দশটার দিক থেকে দুপর ২টা পর্যন্ত এই জুয়ার আসর জমে ওঠে।
এখানে বোর্ড প্রতি ৩ হাজার টাকা থেকে ৫ হাজার টাকা পর্যন্ত জুয়ার বোর্ড চালানো হয়।এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন সচেতন মহল জানান নিয়মিতভাবে জুয়ার আসর বসায়, আমরা প্রতিবাদ করতে গেলে এই জুয়ার বোর্ড যে পরিচালনা করেন চুয়াডাংগা থেকে প্রকাশিত স্থানীয় একটি পত্রিকার ম্যানেজার আমাদেরকে হুমকি দেয়। এমনকি বলে বেশি বাড়াবাড়ি করলে আমাদের সম্পাদককে বলে তোমাদের নামে নিউজ করে দেওয়ার হুমকি দেয় এবং আরও বলে এই জুয়ার বোর্ড এখানে আমাদের সম্পাদকের নির্দেশে আমি চালাই।
প্রকাশ্য জেলা শহরের ভিতরে বিভিন্ন স্থান থেকে লোক নিয়ে এসে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে স্থানিয় পত্রিকার ম্যানেজার পিন্টু, তাহলে কে এই পত্রিকার ম্যানেজার পিন্টু, আর কে তার সম্পাদক ? আর তাদের খুটির জোর কোথায় যে প্রকাশ্যে জুয়ার বোর্ড চালিয়ে যাচ্ছে পুলিশ প্রশাসনের চোখ ফাকি দিয়ে?
তারই প্রেক্ষাপটে এলাকার সচেতন মহল চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম মহোদয় বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে ব্যবস্থা নেবেন বলে সচেতন মহল মনে করেন।
ইয়াসির আরাফাত মিলন
০১৭১৬-৯২৬২১৬